• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সাংবাদিকদের কল্যাণ তহবিলে নগদ অর্থ দিলেন সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী

নির্বাচনী এলাকায় মেধাবী শিক্ষার্থীদের অর্থ,সাংবাদিকদের কল্যাণ তহবিলে নগদ অর্থ এবং বিনামুল্যে কৃষকদের মাঝে বীজ বিতরন করলেন উপনেতা মতিয়া চৌধুরী এমপি ।

১২ নভেম্বর(রবিবার) নালিতাবাড়ী উপজেলার নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও সমমান দাখিল মাদ্রাসার সকল মেধাবী শিক্ষার্থী ও উপজেলার বিভিন্ন গোরস্থান ও শ্মশানের মাটি ভরাটের জন্য নগদ অর্থ এবং চেক বিতরণ করেন। এছাড়াও উপজেলার কৃষকদের মাঝে বিনামুল্যে সার বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী। নালিতাবাড়ী উপজেলায় দুটি ভাগে এই বিতরণ কর্মসূচি করা হয়। উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চ ও উপজেলা পাবলিক অডিটোরিয়ামে এসব অনুদানের চেক ও বীজ বিতরণ করেন তিনি।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিলের সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদানের চেক ও সার বিতরণ করেন। এতে উপজেলার মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে এক হাজার টাকা করে মোট চুয়াল্লিশ লক্ষ টাকা, নিম্ন মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে এক হাজার টাকা করে মোট চার লক্ষ আশি হাজার টাকা, ঐচ্ছিক তহবিল কর্তৃক শ্মশান ও গোরস্থানের মাটি ভরাটের লক্ষে পাঁচ হাজার টাকা করে মোট দুই লক্ষ আশি হাজার টাকা, প্রেসক্লাব কল্যাণ তহবিলে এক লক্ষ দুই হাজার টাকা সহ সর্বমোট বায়ান্ন লক্ষ বাষট্টি হাজার টাকা অর্থ বিতরন করেন তিনি।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, পৌর সভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।